কিভাবে WhatsApp এ ব্লক হলেও মেসেজ পাঠাতে পারবেন

0
89

WhatsApp বিশ্বে সবচেয়ে জনপ্রিয় মোবাইল মেসেঞ্জার অ্যাপ। এর প্রায় ২ বিলিয়ন ব্যবহারকারী রয়েছে এবং দিন দিন এর জনপ্রিয়তা বাড়ছে। ব্যবহারকারীদের মধ্যে অনেকেই কোন কারনে কাউকে ব্লক করে রাখতে পারে। বা আমাদের পরিচিত কেউ রাগ করে বা অন্য কোন কারনে আমাদের WhatsApp কন্টাক্ট ব্লক করে রাখতে পারে। ব্লক করে রাখলে আপনি তাকে কোন মেসেজ করেতে পারবেন না এমন কি তার প্রোফাইল এর ডিটেইলস পর্যন্ত দেখতে পারবেন না। এমন অবস্থায় ব্লক করা ব্যক্তিকে যদি মেসেজ পাঠানোর প্রয়োজন পড়ে তাহলে কিভাবে তাকে মেসেজ দিবেন? আসুন আমরা জেনে নেই আপনি কিভাবে WhatsApp এ ব্লক হলেও মেসেজ পাঠাতে পারবেন। ২ টি উপায় অনুসরন করে আপনি WhatsApp এ ব্লক থাকা অবস্থাতেও মেসেজ করতে পারবেন।

কিভাবে WhatsApp এ ব্লক হলেও মেসেজ পাঠাতে পারবেন

WhatsApp এ গ্রুপ তৈরি করে

আপনাকে WhatsApp এ যে ব্যক্তি ব্লক করেছে তাকে মেসেজ দিতে হলে প্রথমে আপনাকে একটা পারসোনাল গ্রুপ তৈরি করতে হবে এবং সেই গ্রুপে যে আপনাকে ব্লক করেছে তাকে Add করতে হবে। এখন আপনি গ্রুপে মেসেজ দিলে সে ব্যক্তিও মেসেজ দেখতে পারবে এবং আপনি তার সাথে কথাও বলতে পারবেন।

WhatsApp একাউন্ট ডিলিট করে নতুন করে একাউন্ট তৈরি করুন

WhatsApp এ ব্লক করা ব্যক্তিকে মেসেজ পাঠাতে এই পদ্ধতিও অনুসরন করতে পারেন।

  • WhatsApp মেসেঞ্জার ওপেন করে “Settings” এ যাবেন
  • তারপরে “Account” এ ক্লিক করুন
  • একেবারে নিচের “Delete My Account” ক্লিক করুন
  • আপনার মোবাইল নাম্বার দিয়ে “Delete My Account” এ ক্লিক করে কনফার্ম করুন
Delete WhatsApp Account

আপনার একাউন্ট ডিলিট হয়ে গেলে পুনরায় নতুন করে WhatsApp একাউন্ট খুলুন। এবং এখন আপনি সেই ব্যক্তিকে মেসেজ দিতে পারবেন যে আপনাকে ব্লক করেছে। তবে একাউন্ট ডিলিট করলে আপনি আপনার WhatsApp এর চ্যাটিং এবং সকল ধরনের মিডিয়া ফাইল হারাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here