OnePlus-এর নতুন ফ্ল্যাগশিপ কিলার হিসেবে বাজারে আসছে OnePlus 10T

0
137

সাশ্রয়ী দামে ফ্লাগশিপ স্মার্টফোন বাজারে আনার উদ্দেশ্যে ওয়ানপ্লাস (OnePlus) এর যাত্রা শুরু হলেও শেষ পর্যন্ত চীনা স্মার্টফোন নির্মাতা কোম্পানি প্রিমিয়াম ডিভাইস তৈরি করা শুরু করে। তবে এখন মনে করা হচ্ছে, কোম্পানিটি আবার কম দামে ফ্ল্যাগশিপ কিলার স্মার্টফোন তৈরির দিকে আবার নজর দিতে যাচ্ছে। সর্বশেষ নতুন একটি রিপোর্ট থেকে জানা গেছে আপকামিং “OnePlus 10T” কোম্পানির একটি “ফ্ল্যাগশিপ কিলার” ডিভাইস হতে পারে, যার অর্থ এটি অন্যান্য ব্র্যান্ডের প্রিমিয়াম স্মার্টফোনের চেয়ে অনেক কম দামে হতে পারে। রিপোর্টে আপকামিং “OnePlus 10T” স্মার্টফোনের কিছু ফিচার ও স্পেসিফিকেশনের কথাও উল্লেখ করা হয়েছে।

OnePlus-এর নতুন ফ্ল্যাগশিপ কিলার হিসেবে বাজারে আসছে OnePlus 10T

রিপোর্ট অনুযায়ী OnePlus 10T স্মার্টফোনটির কোডনেম হবে “Ovaltine”। স্মার্টফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭ ইঞ্চির ফুল-এইচডি+ ডিসপ্লে থাকবে। ডিভাসটিতে প্রসেসর হিসেবে থাকবে কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮ জেন ১, যার সাথে সর্বোচ্চ ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে। অপারেটিং সিস্টেম হিসেবে কোম্পানির নিজস্ব OxygenOS থাকবে, যা কাস্টম ইউজার ইন্টারফেসের সাথে লেটেস্ট অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে চালিত হবে।

কিছু রিপোর্ট অনুযায়ী, OnePlus 10T এর রিয়ার প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে, যেখানে একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, একটি 16-মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড সেন্সর এবং একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স থাকবে। সেলফি তোলা এবং ভিডিও কলিংয়ের জন্য ফোনটিতে একটি 16-মেগাপিক্সেল অথবা একটি 32-মেগাপিক্সেল ক্যামেরা থাকতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য স্মার্টফোনটিতে ১৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৪৮০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি থাকতে পারে।

OnePlus 10T স্মার্টফোনটি White, Black ও Mint Green এই তিনটি কালারে বাজারে আসতে পারে এবং স্মার্টফোনটি চলতি বছরের শেষের দিকে চীনের বাজারে লঞ্চ হতে পারে বলে আশা করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here