OnePlus Nord 2T 5G ভারতে লঞ্চের তারিখ এবং দাম

0
171

ওয়ানপ্লাস গত মাসে ইউরোপের বাজারে OnePlus Nord 2T 5G লঞ্চ করেছে। টিপস্টার অভিষেক যাদব তার টুইটার একাউন্টের মাধ্যমে Nord 2T 5G ভারতের বাজারে লঞ্চের তারিখ এবং বিক্রয় শুরুর তারিখ শেয়ার করার পাশাপাশি দামের কথাও জানিয়েছেন। যদিও কয়েকটি রিপোর্টে দাবি করা হয়েছে যে স্মার্টফোনটি ভারতের বাজারে এই মাসেই লঞ্চ হবে।

OnePlus Nord 2T 5G ভারতে লঞ্চের তারিখ এবং দাম

অভিষেক যাদবের টুইট থেকে জানা গেছে, OnePlus Nord 2T 5G জুলাই মাসের ০১ তারিখে লঞ্চ হবে এবং প্রথম বিক্রি শুরু হবে ০৫ জুলাই। স্মার্টফোনটি দুইটি স্টোরেজ কনফিগারেশনে আসবে- ৮ জিবি র‍্যাম, ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হবে ২৮,৯৯৯ রুপি এবং ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হবে ৩৩,৯৯৯ রুপি।

Nord 2T 5G হ্যান্ডসেটটি Shadow Grey ও Jade Fog এই দুইটি কালারে লঞ্চ হতে পারে। যেহেতু Nord 2T 5G ০১ জুলাই লঞ্চ হওয়ার কথা বলা হয়েছে, তাই এর অফিসিয়াল টিজার আগামী কয়েকদিনের মধ্যেই প্রকাশ পাবে বলে আশা করা হচ্ছে। এবং অন্যান্য ওয়ানপ্লাস ফোনের মতোই এটিও OnePlus India ও Amazon এর মাধ্যমে অনলাইনে বিক্রি করা হতে পারে।

OnePlus Nord 2T 5G-তে একটি পাঞ্চ-হোল ডিজাইনের 6.43-ইঞ্চি AMOLED ডিসপ্লে থাকবে। ৯০ হার্জ রিফ্রেশ রেট ও ফুল এইচডি প্লাস রেজোলিউশনের পাশাপাশি ইন-ডিসপ্লে ফ্রিঙারপ্রিন্ট স্ক্যানার থাকবে। সেলফির জন্য থাকবে ৩২ মেগাপিক্সেল এর ফ্রন্ট ক্যামেরা এবং রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেল এর প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল এর আল্ট্রা-ওয়াইড ও ২ মেগাপিক্সেল এর ডেপথ সেন্সর থাকবে।

সর্বোচ্চ ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের পাশাপাশি Nord 2T 5G ডিভাইসটিতে ডাইমেনসিটি ১৩০০ চিপসেট থাকবে। অপারেটিং সিস্টেম হিসেবে থাকবে OxygenOS 12.1 বেসড এন্ড্রয়েড ১২। পাওয়ার ব্যাকআপের জন্য থাকবে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টেড ৪৫০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here