৯০ হার্জ ডিসপ্লে ও স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর দিয়ে লঞ্চ হলো OPPO K10

0
101

আজ ২৩ মার্চ অপ্পো ভারতের বাজারে তাদের K সিরিজের স্মার্টফোন OPPO K10 লঞ্চ করেছে। অপ্পো ২০১৯ সালে প্রথম তাদের কে সিরিজের স্মার্টফোন লঞ্চ করেছিলো। এবং অনেক দিন পরে মিড বাজেটে ৯০ হার্জ ডিসপ্লে ও স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর দিয়ে K সিরিজের ২য় স্মার্টফোন লঞ্চ করলো।

স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর দিয়ে লঞ্চ হলো OPPO K10

OPPO K10 এর স্পেসিফিকেশন ও ফিচার (OPPO K10 Specifications and Features)

OPPO K10 এ পাঞ্চ হোল ডিজাইনের ৬.৫ ইঞ্চি FHD+ ডিসপ্লে রয়েছে যার রিফ্রেশ রেট ৯০ হার্জ। ডিভাইসটিতে কালার ওএস ১১.১ বেসড লেটেস্ট Android 12 ব্যবহার করা হয়েছে। সিকিউরিটির জন্য ফোনের ডানপাশে অবস্থিত পাওয়ার বাটনকে ফিঙারপ্রিন্ট সিকিউরিটি হিসেবে ব্যবহার করা হয়েছে।

লেটেস্ট কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসরের সাথে রয়েছে সর্বোচ্চ ৮ জিবি LPDDR4X র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সুবিধা। এছাড়াও মেমোরি এক্সটেনশনের জন্য এক্সাটারনাল মাইক্রোএসডি কার্ড ব্যবহার করা যাবে।

রিয়ার প্যানেলের বামদিকে ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে যার একটি ৫০ মেগাপিক্সেল এর প্রাইমারি সন্সর, ২ মেগাপিক্সেল এর ডেপথ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা রয়েছে। ডান পাশে রয়েছে “10-K সুপার পারফরম্যান্স” এর ব্র্যান্ডিং। ডিসপ্লের পাঞ্চ হোলে রয়েছে ১৬ মেগাপিক্সেল এর সেলফি ক্যামেরা।

Oppo K10 স্মার্টফোনটিতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি রয়েছে। অন্যান্য ফিচারগুলির মধ্যে রয়েছে USB Type-C পোর্ট, ডুয়াল 4G VoLTE, WiFi, Bluetooth 5.0, GPS এবং 3.5mm হেডফোন জ্যাক।

৬ জিবি র‍্যাম এর সাথে ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের জন্য Oppo K10 এর ভারতের বাজারে দাম রাখা হয়েছে ১৪,৯৯০ রুপি অর্থাৎ প্রায় ১৭,০০০ বাংলাদেশী টাকা এবং ৮/১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের জন্য দাম রাখা হয়েছে ১৬,৯৯০ রুপি অর্থাৎ প্রায় ১৯,০০০ বাংলাদেশী টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here