Realme C35 মালয়েশিয়াতে লঞ্চ হলো, চলুন দাম ও স্পেসিফিকেশন দেখে নেই

0
100

Realme গত সপ্তাহে থাইল্যান্ডের বাজারে UNISOC এর চিপসেট এবং ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি সহ Realme C35 লঞ্চ করেছে। এই সপ্তাহে স্মার্টফোনটি মালয়েশিয়াতে থাইল্যান্ডের চেয়ে তুলনামুলকভাবে কিছুটা কম দামে এসেছে। থাইল্যান্ডে স্মার্টফোনটির স্টারটিং প্রাইচ 5799 TBH (প্রায় ১৫,৫০০ টাকা), যেখানে মালয়েশিয়াতে দাম 649 MYR (প্রায় ১৩,৩০০ টাকা)।

Realme C35 মালয়েশিয়াতে লঞ্চ হলো

মালয়েশিয়াতে স্মার্টফোনটির ৪/৬৪ জিবি ভ্যারিয়েন্টের দাম 649 MYR (প্রায় ১৩,৩০০ টাকা), ৪/১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম 699 MYR (প্রায় ১৪,৪০০ টাকা)।

Realme C35 স্মার্টফোনের স্পেসিফিকেশন (Realme C35 Specifications)

Realme C35 স্মার্টফোনটিতে রয়েছে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস IPS LCD প্যানেল যার পিক ব্রাইটনেস ৬০০ নিটস এবং পিক্সেল ডেনসিটি ৪০১ পিপিআই। Realme UI 2.0 বেসড অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চালিত স্মার্টফোনটির প্রসেসর সেকশনে রয়েছে ১২ ন্যানোমিটারের Unisoc Tiger T616 অক্টা কোর প্রসেসর।

ফোনটির রিয়ার প্যানেলে রয়েছে ট্রিপল (৫০+২+২) ক্যামেরা সেটআপ এবং সেলফি এর জন রয়েছে ৮ মেগাপিক্সেল এর ফ্রন্ট ক্যামেরা। সিকিউরিটির জন্য স্মার্টফোনটিতে সাইড মাউন্টেড ফিঙারপ্রিন্ট স্ক্যানার ব্যাবহার করা হয়েছে। ব্যাটারি হিসেবে থাকছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৫০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here