অবিশ্বাস্য দামে লঞ্চ হলো Xiaomi Redmi Note 11

0
106

আজ ২১শে মার্চ শাওমি বাংলাদেশের বাজারে অবিশ্বাস্য দামে লঞ্চ করলো Xiaomi Redmi Note 11 স্মার্টফোন। লেটেস্ট কোয়ালকম স্ন্যাপড্রাগন এর প্রসেসর, ফাস্ট চার্জিং ও আরো সব এক্সাইটিং ফিচার নিয়ে এসেছে Redmi Note 11. স্মার্টফোনটি তিনটি কালারে পাওয়া যাবে এবং ৪/৬৪ জিবি ভ্যারিয়েন্টের দাম ১৬,৪৯৯ টাকা, ৪/১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ১৭,৪৯৯ টাকা ও ৬/১২৮ জিবি ভ্যারিয়েন্টের দাম ১৮,৯৯৯ টাকা।

অবিশ্বাস্য দামে লঞ্চ হলো Xiaomi Redmi Note 11

Xiaomi Redmi Note 11 এর স্পেসিফিকেশন (Xiaomi Redmi Note 11 specifications)

MiUI 13 বেসড Android 11 অপারেটিং সিস্টেমে চালিত রেডমি নোট ১১ তে প্রসেসর হিসেবে রয়েছে কোয়ালকমের ৬ ন্যানোমিটারের লেটেস্ট স্ন্যাপড্রাগন ৬৮০ যা একটি অকটা কোর প্রসেসর। ৪/৬ জিবি LPDDR4X র‍্যামের সাথে রয়েছে ৬৪/১২৮ জিবি UFS2.2 স্টোরেজ। এক টেরাবাইট পর্যন্ত এক্সটারনাল মেমোরি ব্যবহার করা যাবে।

হ্যান্ডসেটটিতে ৯০ হার্জ রিফ্রেশ রেটের ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে রয়েছে যার পিক ব্রাইটনেস ১০০০ নিটস এবং পিক্সেল ডেনসিটি ৪০৯ পিপি আই। ডিসপ্লের টাচ স্যাম্পলিং রেট ১৮০ হার্জ।

Redmi Note 11 এর রিয়ার প্যানেলে রয়েছে f/1.8 অ্যাপারচারের ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, একটি f/2.2 অ্যাপারচারের ৮ মেগাপিক্সেল ultrawide ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর ও একটি ২ মেগাপিক্সেল এর ম্যাক্রো ক্যামেরা। রিয়ার ক্যামেরা দিয়ে 1080p ও 720p তে 30fps এ ভিডিও রেকর্ড করা যাবে। ভিডিও কল ও সেলফির জন্য রয়েছে ১৩ মেগাপিক্সেল এর ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাক আপের জন্য স্মার্টফোনটিতে রয়েছে ৩৩ ওয়াট প্রো ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি। সিকিউরিটির জন্য রয়েছে সাইড মাউন্টেড ফিঙারপ্রিন্ট স্ক্যানার। Graphite Gray, Twilight Blue, Star Blue এই তিনটি কালারে স্মার্টফোনটি পাওয়া যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here