Samsung ভারতের বাজারে লঞ্চ করলো Galaxy F23 5G

0
173

আজ (৮ মার্চ) Samsung তাদের F সিরিজের স্মার্টফোন Galaxy F23 5G ভারতের বাজারে লঞ্চ করেছে। স্যামসাং এর তরফ থেকে এটাই 2022 সালের প্রথম Galaxy F সিরিজের স্মার্টফোন। ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ও Qualcomm Snapdragon 750G প্রসেসরের পাশাপাশি এই স্মার্টফোনটিতে রয়েছে “ভয়েচ ফোকাস” যার ফলে কোলাহলপূর্ণ পরিবেশেও কল করার সময় ভয়েস উচ্চস্বরে এবং স্পষ্ট শোনা যাবে। চলুন দেখে নেয়া যাক, 5G কানেক্টিভিটির সাথে সাথে স্মার্টফোনটি আরো কি কি ফিচার নিয়ে ভারতের বাজারে পা রাখলো।

Samsung ভারতের বাজারে লঞ্চ করলো Galaxy F23 5G

Samsung Galaxy F23 5G এর স্পেসিফিকেশন এবং দাম

গ্যালাক্সি F23 5G স্মার্টফোনটিতে রয়েছে ৬.৬ ইঞ্চি TFT LCD ডিসপ্লে যার রেজুলেশন 2408 x 1080 পিক্সেলস। ১২০ হার্জ রিফ্রেশ রেট সাপোর্ট সহ স্মার্টফোনটিতে করনিং গোরিলা গ্লাস ৫ এর প্রটেকশন রয়েছে। One UI 4.1 বেসড Android 12 অপারেটিং সিস্টেমে চালিত এই স্মার্টফোনটির প্রসেসর সেকশনে রয়েছে Qualcomm Snapdragon 750G অক্টা কোর প্রসেসর।

ফটোগ্রাফির জন্য রিয়ার প্যানেলে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা যার একটি ৫০ মেগাপিক্সেল এর প্রাইমারি ক্যামেরা যেটাতে সেন্সর হিসেবে রয়েছে Samsung ISOCELL JN1. একটা ৮ মেগাপিক্সেল এর ১২৩ ডিগ্রি ultrawide সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেল এর ম্যাক্রো শুটার। সেলফি ও ভিডিও কলের জন্য রয়েছে ৮ মেগাপিক্সেল এর ফ্রন্ট ক্যামেরা। সিকিউরিটির কথা বলতে গেলে স্মার্টফোনটিতে রয়েছে Knox সিকিউরিটি এবং সাইদ মাউন্টেড ফিঙারপ্রিন্ট স্ক্যানার।

নেটওয়ার্ক এবং কানেক্টিভিটির কথা বলতে গেলে, ডিভাইসটিতে ১২ টি 5G ব্যান্ডস ব্যবহার করা হয়েছে, রয়েছে ডুয়াল ব্যান্ড WiFi, Bluetooth 5.0, GNSS, NFC। পাওয়ার ব্যাকআপের জন্য ডিভাইসটিতে রয়েছে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫০০০ মিলি অ্যাম্পিয়েরে ব্যাটারি। হ্যান্ডসেটটি Aqua Blue ও Forest Green এই দুইটি কালারে বাজারে এসেছে।

৪ জিবি র‍্যাম, ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এর জন্য স্মার্টফোনটির দাম ১৭,৪৯৯ রুপি অর্থাৎ প্রায় ২০,০০০ বাংলাদেশি টাকা এবং ৬ জিবি র‍্যাম, ১২৮ জিবি স্টোরেজ ভযারিয়েন্টের দাম দাম ১৮,৪৯৯ রুপি অর্থাৎ প্রায় ২১,০০০ বাংলাদেশি টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here