এপ্রিলের ২ তারিখে লঞ্চ হবে Samsung Galaxy M33 5G

0
123

এপ্রিলের ২ তারিখে স্থানীয় সময় দুপুর ১২ টায় ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে Samsung Galaxy M33 5G স্মার্টফোনটি। ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টেড ৫০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারির এই স্মার্টফোনে সর্বোচ্চ ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম ব্যবহার করা যাবে।

এপ্রিলের ২ তারিখে লঞ্চ হবে Samsung Galaxy M33 5G

Samsung Galaxy M33 5G এর স্পেসিফিকেশন

স্মার্টফোনটিতে 6.6-ইঞ্চি TFT FHD+ (1080 x 2408) LCD ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে রয়েছে। ফটোগ্রাফির জন্য ডিভাইসটির রিয়ার প্যানেলে একটি ৫০ মেগাপিক্সেল এর f/1.8 এপারচারের প্রাইমারি ক্যামেরা, একটি ৫ মেগাপিক্সেল এর f/2.2 এপারচারের ultra wide ক্যামেরা, একটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো শ্যুটার রয়েছে। সেলফি ও ভিডিও কলের জন্য ৮ মেগাপিক্সেল এর ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

স্যামসাং M33 5G এর প্রসেসরের নাম উল্লেখ না করে, এটা যে শুধুমাত্র ৫ ন্যানোমিটারের অক্টা কোর প্রসেসর দিয়ে আসবে সেটা প্রকাশ করেছে। তবে, প্রসেসর হিসেবে Exynos 1280 থাকবে বলে মনে হচ্ছে। ফোনটি ৬ ও ৮ জিবি র‍্যাম এর সাথে ১২৮ জিবি স্টোরেজে বাজারে আসবে। তবে ৬ জিবি র‍্যাম ভ্যারিয়েন্টে ৬ জিবি ও ৮ জিবির সাথে ৮ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যাম ব্যবহার করা যাবে। আর এক্সটারনাল মেমোরি হিসেবে সর্বোচ্চ এক টেরাবাইট এসডি কার্ড ব্যবহার করা যাবে।

স্মার্টফোনটি তে One UI 4.1 বেসড Android 12 ব্যবহার করা হয়েছে। পাওয়ার ব্যাক আপের জন্য থাকবে ৫০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টেড। যদিও স্যামসাং ফোনের বক্সে ২৫ ওয়াটের চার্জার দিবে বলে মনে হয় না। সিকিউরিটির জন্য থাকবে সাইড মাউন্টেড ফিঙারপ্রিন্ট স্ক্যানার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here