স্যামসাং অফিসিয়ালি লঞ্চ করলো Galaxy A23 4G ও Galaxy A13 4G

0
121

স্যামসাং ভারতের বাজারে অফিসিয়ালি লঞ্চ করলো Galaxy A23 4G ও Galaxy A13 4G। স্মার্টফোন দুইটি তেই ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস রেজুলেশনের সাথে কোয়াড ক্যামেরা সেটআপ রয়েছে এবং ২০ হাজার রুপি সেগমেন্টে এসেছে যা চীনা ব্র্যান্ডগুলোর সাথে প্রতিযোগিতা করতে পারবে।

স্যামসাং অফিসিয়ালি লঞ্চ করলো Galaxy A23 ও Galaxy A13

দুটি স্মার্টফোনেই ৬.৬ ইঞ্চি FHD+ ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে রয়েছে যার রেজুলেশন ১০৮০x২৪০৮ পিক্সল। হ্যান্ডসেট ২ টির রিয়ার প্যানেলে কোয়াড ক্যামেরা রয়েছে যার একটি ৫০ মেগাপিক্সেল এর প্রাইমারি সেন্সর, একটি ৫ মেগাপিক্সেল এর ultrawide লেন্স ও ২ মেগাপিক্সেলের একট ডেপথ ও একটি ম্যাক্রো শুটার রয়েছে। তবে গ্যালাক্সি A23 এর ৫০ মেগাপিক্সেলে OIS এর সাপোর্ট রয়েছে। উভয় ফোনেই সেলফি তোলার জন্য রয়েছে ৮ মেগাপিক্সেল এর ফ্রন্ট ক্যামেরা।

Galaxy A13 4G তে Exynos 850 প্রসেসর রয়েছে যেখানে Galaxy A23 4G তে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। Galaxy A13 তে ৪/৬ জিবি র‍্যাম ও ৬৪/১২৮ জিবি স্টোরেজ রয়েছে অন্যদিকে Galaxy A23 তে ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ব্যবহার করা হয়েছে। উভয় ফোনেই ব্যবহার করা হয়েছে OneUI 4.1 বেসড Android 12।

ডিভাইস দুটিই ২৫ ওয়ায়ট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারির সাথে বাজারে এসেছে। কিন্তু স্যামসাং কস্ট কাটিং এর জন্য বক্সের সাথে ১৫ ওয়াটের চার্জিং এডাপটার দিয়েছে। সিকিউরিটির জন্য উভয় ফোনেই রয়েছে সাইড মাউন্টেড ফিঙারপ্রিন্ট স্ক্যানার।

Samsung Galaxy A13 4G এর ৪/৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের জন্য দাম ১৪,৯৯৯ রুপি (প্রায় ১৭,০০০ বাংলাদেশী টাকা), ৪/১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৫,৯৯৯ রুপি (প্রায় ১৮,০০০ বাংলাদেশী টাকা) এবং ৬/১২৮ জিবি স্টরেজ ভ্যারিয়েন্টের দাম ১৭,৪৯৯ রুপি (প্রায় ২০,০০০ বাংলাদেশী টাকা)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here